গণিতের সমস্যার সমাধানের কয়েকটি অ্যাপস এবং সাইট সম্পর্কে জানুন - Tech Support BD -->

বিজ্ঞাপন

গণিতের সমস্যার সমাধানের কয়েকটি অ্যাপস এবং সাইট সম্পর্কে জানুন

গণিতের কঠিন প্রশ্নগুলি মাথা নষ্ট করে দেয় যদি বীজগণিত,জ্যামিতি,ত্রিকোণমিতি,ক্যালকুলাস এবং পরিসংখ্যানগুলি সমাধান করা না যায়।সমস্ত গণিতের সূত্রগুলি মনে রাখা খুব কঠিন,তবে এখন আপনি আপনার গণিতের সমস্ত সমস্যা সমাধানের জন্য অনলাইনেও সাহায্য নিতে পারেন।
এমন অনেকগুলি ওয়েবসাইট এবং অ্যাপ্লিকেশন রয়েছে যা আপনার গণিতের সমস্যার সমাধান করবে গণিতের শিক্ষকের মতো-
1.Mathway.com:এই সাইটটি আপনাকে বেসিক ম্যাথ,প্রাক-বীজগণিত,বীজগণিত,জ্যামিতি,ত্রিকোণমিতি,ক্যালকুলাস এবং অনলাইন পরিসংখ্যানগুলির সাহায্যে রসায়ন প্রশ্নগুলি সমাধান করতে সহায়তা করবে এবং সেটিও ধাপে ধাপে।এখানে আপনাকে কেবল আপনার গণিতের সমস্যাটি বলতে হবে,যার জন্য এখানে অনেক সরঞ্জাম দেওয়া হয়েছে।
2.Cymath.com:এই সাইটটি খুব দরকারী,এখানে একটি পাঠ্য বাক্স রয়েছে,যেখানে আপনাকে আপনার প্রশ্ন টাইপ করতে হবে,টাইপ করার জন্য ম্যাথ কিবোর্ড সরবরাহ করা হয়েছে। এর সাথে ম্যাথের সমাধানের জন্য একটি মেথড লিস্টও দেওয়া হয়,যার মধ্যে স্কোয়ারটি সম্পূর্ণ করুন,পার্থক্য করুন, মূল্যায়ন করুন,প্রসারণ করুন,ফ্যাক্টো,গ্রাফ,ইন্টিগ্রেটেড,প্রাইম ফ্যাক্টরীকরণ এবং সরলকরণ পদ্ধতি দেওয়া হবে,আপনি কোন পদ্ধতিটি প্রশ্নের সমাধান করতে চান তা নির্বাচন করুন এবং সমাধান বোতামে ক্লিক করুন।
WizBD.Com

3.Mathpapa.com:এটি একটি দুর্দান্ত বীজগণিত ক্যালকুলেটর,এখানে আপনি ধাপে ধাপে বীজগণিত সমস্যাগুলি সমাধান করতে পারেন।আপনার প্রশ্নটি এখানে বর্ণিত টেক্সট বাক্সে টাইপ করুন এবং এটি হিসাব করুন বোতামটি ক্লিক করুন।
4.Photomath:এটি একটি ক্যামেরা ক্যালকুলেটর অ্যাপ্লিকেশন,যা অ্যান্ড্রয়েড এবং আইফোন প্ল্যাটফর্ম উভয়ের জন্যই তৈরি।এটি আপনার গণিতের সমস্যাটি রিয়েল টাইমে সমাধান করার দাবি করে।যদি আপনি কোনও গণিতের প্রশ্ন না পান তবে কেবল আপনার স্মার্টফোনে এই অ্যাপটি ডাউনলোড করুন এবং এর ছবি তুলুন,এই অ্যাপটি আপনাকে রিয়েল টাইমে উত্তর দেবে।
5.AutoMath Photo Calculator:এটি একটি ক্যামেরা ক্যালকুলেটর অ্যাপ্লিকেশন,এমনকি ম্যাথের প্রশ্ন না জিজ্ঞাসা করা হলেও আপনি প্রশ্নের একটি ফটো পেয়ে উত্তরটি পাবেন। তবে যদি আপনার ফোনটি থেকে প্রশ্নটি সমাধান করা যায় না তবে এটি একটি গণিত হবে এটি টিউটরের কাছে প্রেরণ করবে এবং আপনাকে উত্তর সরবরাহ করবে।

তো বন্ধুরা কেমন লাগলো এই গণিতের সমস্যার সমাধানের উপায়সমূহ জেনে,তা কমেন্টস করে জানাবেন।



from WizBD.Com https://ift.tt/2qsEQlm
via IFTTT

from Tech Support BD https://ift.tt/38dbHM5
via IFTTT
Related Posts