[Hot Post] আবারো Ringid হ্যাক করুন নতুন ভাবে আনলিমিটেড ইনকাম করুন তারাতারি করুন|| No parallel Space - Tech Support BD -->

বিজ্ঞাপন

[Hot Post] আবারো Ringid হ্যাক করুন নতুন ভাবে আনলিমিটেড ইনকাম করুন তারাতারি করুন|| No parallel Space

আসসালামু আলাইকুম
কেমন আছেন সবাই আশা করি আল্লাহর রহমতে অনেক ভালো আছেন।

Wizbd তে থাকলে সবাই ভালো থাকে।
কারন এখানে শিখতে পারবেন শিখাতে পারবেন।

Let’s Started now

আগের পোস্টে Ringid এপের সাথে পরিচয় করায়া দিয়া ছিলাম আজ দেখাবো কিভাবে হ্যাক করবেন।
তাই যারা এখনও একাউন্ট করেননি করে ফেলুন কারন এখন একাউন্ট করলেই দিচ্ছে ৫০ টাকা আর প্রতি রেফারে ২০ টাকা তা হ্যাক করতে পারবেন।

তো নতুন একাউন্ট থেকে করবেন, কারন তাহলে ৫০ টাকা পাবেন।
এতে আর মাএ ৭/৮ টা রেফার হলেই ২০০ হয়ে যাবে আর এখন আপাতত ক্যাশ আউট বন্ধ কারন, এজেন্ট নির্বাচন চলছে শেষ হলেই চালু হবে তাই জটপট একাউন্ট করুন।
বেশি করে টাকা জমায়া রাখেন।
তো একাউন্টের পোস্ট যারা দেখেননি এই লিংক থেকে দেখুন সেই পোস্টে দেখাইছি এজেন্ট হয়ে মাসে ১০/১৫ হাজার টাকা ইনকাম করা যায়।
আর এখান থেকে দেখেও করতে পারেন তো চলুন শুরু করি।

প্রথমে ২ টা এপ লাগবে Do Multispace এবং Ringid এপ যাদের নেই জলদি ডাওনলোড করে নিন।

⚘Link 1

Ringid

Do Multispace Hack Version

তো এখন আপনি কিভাবে সাইনআপ করবেন।

SS Follow

প্রথমে আমার রেফার থেকে জয়েন হবেন সকল সমস্যা সমাদান করে দিবো
12156180


আমার ব্যালেন্স টা দেখে নিন।ওকে



আর হ্যা বাংলাদেশি নাম্বার ছারা হবে না।
তাই আশে পাশে যত নাম্বার আছে,
সব গুলা নাম্বার দিয়া করবেন মনে রাখবেন ১ টা নম্বর দিয়া ২০ টাকা +১৫ টাকা সেটা আমার ভিডিওতে বলছি দেখতে পারেন।




আর হ্যা প্রথম সাইনআপ করলে আমার রেফার কোড দিবেন।তাতে ৫০ টাকা ফ্রি পাবেন ওকে।
এখানে আপনার রেফার কোড দিবেন।

প্রুব দেখেন আমার।
WizBD.Com
ওকে এখন আমার বর্তমান ব্যালেন্স দেখেন।
কত হলো সেটা একটু দেখেন।

পোস্টে অনেক কিছু বুজাতে পারি নাই।
কারন এতো কিছু লেখা সম্বব না।তাই
আমি ভিডিও তে দিছি।
নাম্বার নেয়াট ট্রিক বলছি দেখে আসুন।

এই ভিডিও দেখুন

নতুন নতুন রিয়েল আরনিং সাইট/এপ পেতে আমাদের টেলিগ্রাম চেনেল Subscribe করতে ভুলবেননা
Telegram

তো বন্ধুরা কোনো সমস্যা হলে কমেন্ট করবেন।

আর বন্ধরা আমার একটা ছোট্ট Youtube চেনেল
নাম TrickBuzz pro

আপনাদের কাছে আমার একটি রিকুয়েষ্ট আমার ছোট ইউটিউব চ্যানেল টি ঘুরে আসার জন্য ভাল লাগলে subscribe করবেন।

ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।
ভাল লাগলে comment করে জানাতে ভুলবেন না।
আল্লাহ হাফেজ।
বিঃদ্রঃ কোন ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন
,



from WizBD.Com https://ift.tt/2QfmPA5
via IFTTT

0 Response to "[Hot Post] আবারো Ringid হ্যাক করুন নতুন ভাবে আনলিমিটেড ইনকাম করুন তারাতারি করুন|| No parallel Space"

Post a Comment