ডাউনলোড করে নিন Apex Launcher Premium অ্যাপের লেটেষ্ট পেইড ভার্সন সম্পূর্ন ফ্রিতে - Tech Support BD -->

বিজ্ঞাপন

ডাউনলোড করে নিন Apex Launcher Premium অ্যাপের লেটেষ্ট পেইড ভার্সন সম্পূর্ন ফ্রিতে

ডাউনলোড করে নিন Apex Launcher Premium অ্যাপের লেটেষ্ট পেইড ভার্সন সম্পূর্ন ফ্রিতে

আজকের এই লাঞ্চারটিতে আপনি পাবেন এন্ড্রয়েডের লেটেস্ট আপডেট ভার্সন এর স্বাদ যদিও আপনি আপনার ফোনটি লেটেস্ট ভার্সন আপডেট না করে থাকেন।  এন্ড্রয়েডের টোপ লাঞ্চার এর ভিতরে ৩ তে আসে এই এপেক্স লাঞ্চারটি।  এখন পর্যন্ত ১কোটিরও বেশি ব্যবহারকারী আসে এর যদিও পেইড লাঞ্চার, মানে আপনাকে এই লাঞ্চারটি ব্যবহার করতে হলে ৬০০ টাকা গুনতে হবে।  কিন্তু চিন্তার কিছু নেই আমি পেইড ভার্সন শেয়ার করছি শুধু মাত্র ফ্রিতে ডাউনলোড করে ব্যবহার করা।  এই পেইড লাঞ্চারটির এত জনপ্রিয়তা পাওয়ার কারন হচ্ছে এর ফিচারস।  তো কি কি ফিচারস আসে দেখে নেওয়া যাক।

এই অ্যাপটির ফ্রি এবং পেইড দুটো ভার্সনই আছে। ফ্রি ভার্সনে সকল সুবিধা আপনারা পাবেন না এবং প্রচুর অ্যাড শো করবে । কিন্তু আপনাদের চিন্তার কোনো কারন নেই, কেননা আমি এই অ্যাপটির পেইড ভার্সনের ডাউনলোড লিংকটি পোষ্টের নিচে দিয়ে দিয়েছি । সেখান থেকে খুব সহযেই গুগল ড্রাইব হতে আপনারা এই অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন ।

সো চলুন এক নজরে দেখে নেই আর কি কি ফিচারস আছে এই অ্যাপটিতে।


প্রধান ফিচারসঃ

  • Personalized Customization: এই লাঞ্চারটিতে আইকোন প্যাক দেওয়া থাকে আপনি আপনার ইচ্ছা মত আপনার মোবাইলের ইনস্টল করা এপস গুলোর আইকোন পরিবর্তন করতে পারবেন
  • Secure and Protect: এই লাঞ্চার দিয়ে আপনি আপনার এপস গুলোকে লক করতে পারবেন যার জন্য আলাদা এপস ব্যবহার করতে হয় কিন্তু এই লাঞ্চার অন্যতম একটি ফিচারস এটি
  • Efficiency and Fast Speed: এই লাঞ্চারটি অন্য লাঞ্চার গুলোর থেকে অনেক ফাস্ট এবং ইস্মুথ কাজ করে, মানে কোন ল্যাগ ট্যাগ এর ঝামেলা নাই।


মোড ফিচারসঃ

  • সকল Ads রিমুভ
  • সকল প্রকার প্রিমিয়াম ফিচারস আনলোক
  • ৬৪বিট এন্ড্রয়েড সাপোর্টেড
  • ইন এপ পারচেস আনলোক

তো এই ছিল যত প্রকার বিশেষ গুন এই এপসটির, যাই হোক আমি নিজেও অ্যাপটি ব্যবহার করি তাই বলতে পারি আপনি এই অ্যাপটি ব্যবহার করলে আপনার অনেক উপকার হবে । আর আমি তো প্রিমিয়াম ভার্সন দিয়ে দিচ্ছি সো নো টেনশন।


ডাউনলোড করুন

ডাউনলোড: 

Apex Launcher Premium


কিভাবে ইনস্টল ও একটিভ করবেনঃ

  1. উপরে ডাউনলোড লিঙ্ক থেকে এপসটি ডাউনলোড করুন।
  2. ডাউনলোড হয়ে গেলে, সরাসরি ব্রাউজার থেকে বা যেখানে সেভ করেছেন সেখান থেকে এপস ক্লিক করুন
  3. আপনি যদি এর আগে প্লে স্টোর ছাড়া আর অন্য কোথাও থেকে এপস ইনস্টল না করে থেকেন এইটা ফলো করুন (settings > security > allow unknown sources.)
  4. ব্যাস, এইতো ছিলো অ্যাপটি ইনস্টল করার পদ্ধতি


তো এই ছিলো আজকের পোষ্টের সকল নিয়ম কানুন। আশা করি আপনারা বুঝতে পারছেন সবকিছু। কোথাও যদি বুঝতে অসুবিধা হয় সেক্ষেত্রে কমেন্ট করে জানাবেন।




টেকিওয়াল্ড সাইটে প্রতি পোস্টে 10 থেকে 15 টাকা করে দিয়া হচ্ছে। মাত্র ২০৳ হলেই রিচার্জ এবং ৫০৳ বা তার বেশি হলে টাকা বিকাশে নিতে পারবেন।


যেকোনো প্রয়োজনে,

  • টেলিগ্রাম গ্রুপঃ Join Now
  • মেসেন্জার গ্রুপঃ Join Now



from WizBD.Com https://ift.tt/2RNoD5h
via IFTTT

from Tech Support BD https://ift.tt/31fdHjP
via IFTTT

from Tech Support BD https://ift.tt/31ddjCB
via IFTTT
Related Posts