[New Working Method] নতুন ভাবে Canva Premium Account বানিয়ে নিন। - Tech Support BD -->

বিজ্ঞাপন

[New Working Method] নতুন ভাবে Canva Premium Account বানিয়ে নিন।

HridoySheikh7

হ্যালো  Trickbd বাসি ।

তো আমি অনেক দিন আগে আপনাদের সাথে একটা ট্রিক শেয়ার করেছিলাম ।

যে কিভাবে Unlimited Pro Canva একাউন্ট  খুলবেন ।

কিন্তু কোন কারণে সেই ট্রিক টি আর কাজ করতেছে না ।

আমি একবার চিন্তা করেছিলাম ঐ পোস্ট টি আপডেট করে দেই তার পরে ভাবলাম যে না নতুন করেই লিখে দেই।

তো নিচের লিংকে যেয়ে একটি Edu Mail নিয়ে নিন না থাকলে ডিলিট করবেন ।

যতক্ষণ না ডোমেইন Edu না আসে ।

Temp Edu Mail Link 

হইছে দেখেন আমার মেইল আমি পেয়ে গেছি।

এইবার এই লিংক এ যেয়ে Canva তে একাউন্ট করব

এখানে ক্লিক করে ওপেন করেন ।

Get Verified এ ক্লিক করুন ।

Continue with email দিয়ে আপনার Edu mail টি দিয়ে কন্টিনিউ করেন।

 

ভেরিফিকেশন কোড পেয়ে যাবেন।

 

মেইল চেক করেন।

 

আমার চলে এসেছে ।

এইসব আসলে কোন মতে স্কিপ করে দিন ।

 

দেখেন হয়ে গেল।

প্রমান দিয়ে দিলাম ।

এখন সব শেষ কাজ বাকি আছে সেটা হচ্ছে আপনার একাউন্ট সেটিং এ গিয়ে Password Set করা আর আপনার Personal Gmail Add করা ।  তাহলেই পার্মানেন্ট পেয়ে গেলেন।

এইটা কিভাবে করতে হয় আমার আগের পোস্ট এ আমি দেখিয়েছিলাম।

সেটা এইখানে গেলেই পাবেন।

Free Unlimited Premium Canva Account | ফ্রি তে প্রিমিয়াম ক্যানভা একাউন্ট

যাক এখন এই টিউটিরিয়াল বানানোর সময় যে একাউন্ট টি বানিয়েছি ফ্রী তে দিয়ে দিলাম। লগিন করে চেঞ্জ না করলে আপনারা সবাই ফ্রীতেই ব্যবহার করতে পারবেন।

আর যারা পারবেন নিজেরাই খুলে নিন একটি আর যারা চান না তারা নিচ থেকে নিয়ে লগিন করে ফেলুন।

 

fuudos@santhoshi.edu.pl

pass: brourlucky@123

 

The post [New Working Method] নতুন ভাবে Canva Premium Account বানিয়ে নিন। appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/AoctsWB

0 Response to "[New Working Method] নতুন ভাবে Canva Premium Account বানিয়ে নিন।"

Post a Comment